অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের সময়সূচি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের সময়সূচি mysportsbd.com-google-news-channel  

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। দক্ষিণ আফ্রিকায় এবারের আসর অনুষ্ঠিত হবে। ১৬ দলের এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১২ ফেব্রুয়ারি। দুই গ্রুপের সুপার সিক্স পর্বে চারটি গ্রুপ থেকে ১২টি দল অংশ নেবে। আগামী ২০ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে ৫ বারের চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

আরো পড়ুন: ২০২৩ সালে ক্রিকেটে যে ১০টি রেকর্ড ভেঙেছে

জুনিয়র টাইগাররা আসন্ন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ ‘এ’ তে রয়েছে। তারা ভারত ছাড়াও আয়ারল্যান্ড এবং যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে খেলবে। ‘বি’ গ্রুপে রয়েছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও স্কটল্যান্ড। ‘সি’ গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে ও নামিবিয়া। ‘ডি’ গ্রুপে রয়েছে আফগানিস্তান, পাকিস্তান, নিউজিল্যান্ড ও নেপাল।

বিশ্বকাপে বাংলাদেশ ম্যাচের সময়সূচি

তারিখ ম্যাচ ভেন্যু সময়
২০ জানুয়ারি (শনিবার) ভারত অনূর্ধ্ব-১৯ বনাম বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ব্লুমফন্টেইন, দক্ষিণ আফ্রিকা বাংলাদেশ সময় দুপুর ২টা
২২ জানুয়ারি (মঙ্গলবার) বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বনাম আয়ারল্যান্ড অনূর্ধ্ব-১৯ ব্লুমফন্টেইন, দক্ষিণ আফ্রিকা বাংলাদেশ সময় দুপুর ২টা
২৬ জানুয়ারি (শুক্রবার) যুক্তরাষ্ট্র অনূর্ধ্ব-১৯ বনাম বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ব্লুমফন্টেইন, দক্ষিণ আফ্রিকা বাংলাদেশ সময় দুপুর ২টা

বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল
মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), আহরার আমিন (সহ-অধিনায়ক), মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরান্ন, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, শেখ পারভেজ জীবন, রাফি উজ্জামান রাফি, রহানাত দৌদুল্লাহ বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী এবং মারুফ মৃধা।

স্ট্যান্ডবাই: নাঈম আহমেদ, রিজান হোসেন, আশরাফুল হাসান, তানভীর আহমেদ, একান্ত শেখ।

আরো পড়ুন